Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৮ নভেম্বর ২০১৮

মহানগরীর লক্ষ্মীপুর মোড়ে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ রাজশাহী শাখার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন


প্রকাশন তারিখ : 2018-11-18

মহানগরীর লক্ষ্মীপুর মোড়ে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ রাজশাহী শাখার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। সকালে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রম্নজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এ ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনকালে মেয়র বলেন, চিকিৎসাসেবায় দেশের অন্যতম প্রতিষ্ঠান পপুলার ডায়াগনষ্টিক সেন্টার রাজশাহীতে নতুন ভবন স্থাপন এটি  আমাদের বড় প্রাপ্তি। মানসম্মত চিকিৎসা প্রদানের মাধ্যমে এ প্রতিষ্ঠানটি রাজশাহী মহানগরীতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। তিনি বলেন, শিক্ষা ও স্বাস্থ্যসেবার মাধ্যমে আমরা এ নগরীকে এগিয়ে নিতে চাই। রাজশাহীতে উচ্চ শিক্ষার দুটি সরকারী বিশ্ববিদ্যালয়, একটি মেডিক্যাল বিশ^বিদ্যালয় ও ৪টি সরকারী কলেজ রয়েছে। শিক্ষা নগরী রাজশাহীকে এগিয়ে নিতে এ নগরীতে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ কর্তৃপক্ষকে একটি বেসরকারী মেডিক্যাল কলেজ প্রতিষ্ঠার প্রস্তাব দেন মেয়র। মেয়র বলেন, মহানগরীকে যানজট মুক্ত করতে ইতোমধ্যে আরএমপির সহযোগিতায় নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। নগরীর ও নগরের বাইরের অটোগুলোকে চিহ্নিত করতে অটোরিক্সাগুলোকে দুটি ভিন্ন রং করা হবে। এছাড়াও অটোরিক্সায় বারকোড সংযোজন করা হবে। নগরীর অন্যতম ব্যসত্ম এলাকা লক্ষ্মীপুর হতে কোর্ট এ রাসত্মাগুলোকে ওয়ানওয়ে করার পরিকল্পনা রয়েছে।

উদ্বোধনকালে পপুলার ডায়াগনষ্টিক সেন্টারের মহাব্যবস্থাপক ডাঃ মোস্তাফিজুর রহমান, ওয়ান ফার্মার স্বত্তাধিকারী মোস্তাফিজুর রহমান, রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের সাবেক উপাধাক্ষ্ ডাঃ এসআর তরফদার, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মতিউর রহমান, রাজপাড়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনসারুল হক খিচ্চুসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন।